ইসলামি ব্যাংক থেকে ১ কোটি ২০ লাখ টাকা নিয়ে উধাও হয়েছে ক্যাশিয়ার

 


ইসলামি ব্যাংকের এজেন্সি শাখা থেকে প্রায় সোয়া কোটি টাকা নিয়ে উধাও হয়েছেন ক্যাশিয়ার! বগুড়ার আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইসলামী ব্যাংকের এজেন্সি শাখা থেকে ১ কোটি ২০ লাখ টাকা নিয়ে উধাও হয়েছেন ক্যাশিয়ার সুজন রহমান ও তার পরিবার। 

ইসলামি ব্যাংক থেকে লোন নেয়ার সহজ উপায় 

এ ঘটনায় চাঁপাপুর ব্যাংক এজেন্সি শাখার মালিক ইসলামী নুরুল ইসলাম বাদী হয়ে বুধবার (২৮ মে) স্হানীয় থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেন।


মামলার আসামিরা হলেন গোবিন্দপুর গ্রামের ব্যাংক টেলার সুজন রহমান, তার বাবা এনামুল হক ও মা রুবিয়া খাতুন।


মামলার একটি সূত্র জানায়, চম্পাপুরের আদমদীঘি উপজেলা বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ শাখার প্রধান গোবিন্দপুর গ্রামের নুরুল ইসলাম ছয় কর্মচারী নিয়ে পাঁচ বছর ধরে ব্যাংকিং ব্যবসায় নিয়োজিত ছিলেন। এ ব্যাংকের ক্যাশিয়ার ছিলেন সুজন রহমান। 3,500 ক্লায়েন্ট একটি অনলাইন অ্যাকাউন্ট ব্যবহার করে ব্যাংকের সাথে লেনদেন করেছেন।


ক্যাশিয়ার সুজন রহমান 23 মে সকাল থেকে কর্মস্থলে অনুপস্থিত। 26 মে গ্রাহকরা টাকা তুলতে এসে দেখেন তাদের অ্যাকাউন্টে টাকা নেই। এ নিয়ে তোলপাড় শুরু হলে নুরুল ইসলাম অনলাইন অ্যাকাউন্ট পরীক্ষা করে দেখতে পান, মাতাপুর গ্রামের ফরিদা বেগম, পালঙ্কুরি গ্রামের রেহেনা, দিগিরপাড় এলাকার এমদাদুল হক, জাকির গ্রামের আজিজার রহমান ও বাহাদুরপুর গ্রামের মাহফুজা বেগমসহ ৪০ জন। 


এ দিকে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Post a Comment (0)
Previous Post Next Post