সুন্দরী মেয়েদেরকে গর্ভবতী করতে পারলেই পাবেন ১৫ লক্ষ টাকা || rajdot.com

 

সুন্দরী মেয়েদেরকে গর্ভবতী করতে পারলেই পাবেন ১৫ লক্ষ টাকা
সুন্দরী মেয়েদেরকে গর্ভবতী করতে পারলেই পাবেন ১৫ লক্ষ টাকা 

আজকাল মানুষ টাকা ইনকামের জন্য নানা ধরনের কাজ করে থাকেন। কিন্তু সাম্প্রতিক সময়ে এমন একটি উদ্ভট কাজের সন্ধান মিলেছে যেখানে সুন্দরী মেয়েদের গর্ভবতী করতে পারলেই মিলবে লক্ষ লক্ষ টাকা। অনেকের কাছে বিষয়টি কাকতালীয় মনে হলেও বাস্তবে এই রকম একটি কাজের অফার দিয়েছে " অল ইন্ডিয়া প্রেগনেট জব" নামের একটি ভূঁইফোড় প্রতিষ্ঠান। অনেকে এই চাকরিতে জয়েন করেছিলেন, তারপর তাদের সঙ্গে ঘটেছিল আরেকটি ঘটনা, যেটা শোনার জন্য আমরা মোটেও প্রস্তুত ছিলাম না। 


সুন্দরী নারীদেরকে গর্ভবতী করে মোটা অংকের টাকা আয়ের সুযোগ করার চটকদার বিজ্ঞাপন লাগিয়ে সহজ সরল তরুণদেরকে টার্গেট করতো ভূঁইফোড় প্রতিষ্ঠানটি। এছাড়াও তাদের  আন্ডারে রয়েছে বিশাল সদস্যের প্রতারক চক্র। মূলত তারা সহজ সরল মানুষদেরকে নারীর লোভ দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিতেন। এই ঘটনাটি ঘটেছে ভারতের বিহার রাজ্যে। দেশটির জনপ্রিয় গণমাধ্যম এনডিটিভি সূত্রে জানা যায় গত ১ লা জানুয়ারি বিহার রাজ্যের একটি এলাকা থেকে অল ইন্ডিয়া প্রেগনেট জব নামের ভূয়া প্রতিষ্ঠানের ৮ জন প্রতারক সদস্য আটক করেন দেশটির পুলিশ। 


বিহার রাজ্যের পুলিশের দেয়া এক বিবৃতিতে বলা হয়েছে অল ইন্ডিয়া প্রেগনেট জব সংস্থাটির মুল হাতিয়ার হল অনলাইন। তারা অনলাইন থেকে বিভিন্ন মেয়েদের ছবি সংগ্রহ করে পরবর্তীতে ঐসকল ছবি বিভিন্ন পেশার পুরুষদের কাছে পাঠিয়ে তাদেরকে মোটা অংকের লোভনীয় অফার দেয়া হতো। যদি কোন নারীকে গর্ভবতী করতে পারেন তাহলে পাবে ১৫ লক্ষ টাকা, আর যদি গর্ভবতী করতে না পারেন তাহলে পাবে ৫ লক্ষ টাকা। এছাড়াও এই ভূয়া সংস্থাটি প্রথমে তারা প্রত্যেক ব্যাক্তির কাছ থেকে রেজিষ্ট্রেশন বাবদ ৭৯৯ টাকা এবং সিকিউরিটি বাবদ ৫ থেকে ২০ হাজার টাকা দাবি করতো। 


অবশেষে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশ অল ইন্ডিয়া জব নামের ভূয়া সংস্থাটি অভিযান চালিয়ে ৮ জন জনকে আটক করে, এছাড়াও তাদের কাছ থেকে ৯ টি মোবাইল ফোন, প্রিন্টার ও ডাটা উদ্ধার করেছেন পুলিশ।

Post a Comment (0)
Previous Post Next Post